ঢাকা, রবিবার, ৫ মে, ২০২৪

সাদা রঙের পৃথিবীর মিউজিক লঞ্চ এবং ডক্টর সোহিনী শাস্ত্রীর বই প্রকাশ

মঙ্গলবার, ২০ শে ফেব্রুয়ারী রাজশ্রী দে, সাদা রংয়ের পৃথিবী... ভারতের বিধবা পাচারের উপর ভিত্তি করে নির্মিত একটি চলচ্চিত্র, ছবিটি থ্রিলার গল্পের মাধ্যমে অন্যান্য উপায়ে কাশীকে উদযাপন করেছে ,যা এখনো ভারতের অনেক বিধবাদের একটি নির্বাচিত আবাসস্থল। শ্রাবণী পাল ও রাজশ্রী দে প্রযোজিত, এই ছবিতে বাংলার ১৯ জন প্রথম সারির অভিনেতা রয়েছেন,গল্গটিতে বিধবাদের দুর্দশা ও তাদের বিরুদ্ধে সংঘটিত অপরাধ এবং বহু পুরানো প্রথা তুলে ধরেছে মঙ্গলবার কলকাতার ক্রু এ ডক্টর সোহিনী শাস্ত্রীর বই ও প্রকাশ পরেই ,‌ সাদা রঙয়ের পৃথিবী কাস্ট এবং ক্রু  তাদের মিউজিক লঞ্চ করল।


ডক্টর সোহিনী শাস্ত্রী কলকাতার অন্যতম সেরা জ্যোতিষী, তিনি তার সঠিক ভবিষ্যৎ বাণী করার ক্ষমতার জন্য বিখ্যাত, তার শক্তি হলো মহাকাশীয় বস্তুর সারিবদ্ধতা এবং জীবের জীবনের  প্রভাব সম্পর্কে বিশাল জ্ঞান । তিনি একজন কেপি জ্যোতিষী ঐতিহ্যবাহী জ্যোতিষী হস্তরেখা বস্তু ইত্যাদির পারদর্শী।


সাদা রঙয়ের পৃথিবী,চলচিত্রটি ২৩শে  ফেব্রুয়ারী সমস্ত প্রেক্ষা গৃহে  মুক্তি পাবে।


এই ছবিতে অংশগ্রহণ করেছেন,মে সকল কলাকুশলী তাহাদের মধ্যে , শ্রাবন্তী চ্যাটার্জী, সৌরসেনী মৈত্র, অরিন্দম শীল,অনন্যা ব্যানার্জি, ঋতব্রত মুখোপাধ্যায় ,স্নেহা চ্যাটার্জি, মল্লিকা ব্যানার্জি ,দেবলীনা কুমার, রিচা শর্মা, সোহিণী গুহ রায় ,দেবশ্রী গাঙ্গুলী, স্নেহা চ্যাটার্জি ,ঐন্দ্রিলা বোস ,অরুনাভ দে রায়, ঈশান মজুমদার, মোনালিসা ব্যানার্জি, মল্লিকা ব্যানার্জি, অনুরাধা চৌধুরী, অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শুভজিৎ মিত্র।


আদর্শ টেলিমিডিয়া এবং অমিত আগরওয়াল দ্বারা উপস্থাপিত এবং সুশান্ত সেনগুপ্ত শ্রাবণী পাল ও রাজশ্রী দে প্রযোজিত ছবিটি দর্শকদের মন জয় করবে আশা করেন, ছবিটি মধ্যে রয়েছে রাজনৈতিক ,অপরাধমূলক কাহিনী এবং বিধবাদের দুর্দশার কথা, সর্বশেষ সমস্ত কিছুর উদঘাটন । সমস্ত ছবিটি সাজিয়ে তুলেছেন। এবং কলাকুশলীরা তাহাদের  নিজের চরিত্র তুলে ধরার চেষ্টা করেছেন। 

ads

Our Facebook Page